ঐশ্বর্য্য ‘জলসা' ছাড়তেই শুরু সম্পত্তি ভাগ! মেয়ে শ্বেতাকে কোটি টাকার বাংলো লিখে দিলেন অমিতাভ

Publisher : banglahunt.com
Published on 2023-11-27 08:34:04 PMViews Icon0 views

বাংলা হান্ট ডেস্ক : দিন দিন বদলাচ্ছে বচ্চন পরিবারের অন্দরমহলের সমীকরণ। ঐশ্বর্য্যর (Aishwarya Rai Bachchan) সাথে জয়া এবং অমিতাভের (Amitabh Bachchan) অম্লমধুর সম্পর্কের খবর তো সর্বজনবিদিত। বিগত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে বচ্চন পরিবারের পারিবারিক সমস্যার কথা। যদিও গোটাটাই যেন রয়েছে ধোঁয়াশার পুরু আস্তরণে পিছনে।

বচ্চন পরিবারের পারিবারিক কোন্দল

দিন কয়েক আগেই শোনা গেছিল, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতেই বেশির ভাগ সময় কাটাচ্ছেন ‘বচ্চন বহু’ ঐশ্বর্যা রাই বচ্চন। উৎসবের মরশুমে বিশেষ করে দীপাবলির পুজোতে ঐশ্বর্যর অনুপস্থিত থাকার বিষয়টা সকলেরই চোখে লেগেছে। পুজোর আগে আগেই মেয়েকে নিয়ে শহর ছেড়েছিলেন তিনি। তবে এবার যে খবর সামনে এসেছে তা সত্যিই চমকানোর মত।

শ্বেতার নামে ‘প্রতীক্ষা’ লিখে দিলেন অমিতাভ

মিডিয়া সূত্রে খবর, চলতি বছরের দীপাবলিতে বিগ বি অমিতাভ বচ্চন নাকি মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন সাধের ‘প্রতীক্ষা’। বিলাসবহুল এই বাংলোটি অমিতাভ বচ্চন পেয়েছিলেন তার বাবা হরিবংশ রাই বচ্চনের কাছ থেকে। পৈতৃক সূত্রে পাওয়া এই বাড়িটি বিগ-বি এর প্রথম সম্পত্তি বলা যেতে পারে। বাড়িটি মোট দুটি ভাগে বিভক্ত। যার একটি ৮৯০.৪৭, অন্যটি ৬৭৪ স্কোয়্যার ফুট।

আরও পড়ুন : এই কাজটি না করলেই গুনতে হবে বেশি টাকা! LPG সিলিন্ডার নিয়ে জারি নয়া নিয়ম

অমিতাভের সাধের প্রতীক্ষার দাম কত?

আর এই সম্পত্তিটিই এবার উপহারস্বরূপ নিজের মেয়ের হাতে তুলে দিয়েছেন অমিতাভ। সূত্রের খবর, গত ৮ নভেম্বর এই গিফ্ট ডিড সই করা হয়েছে। প্রকাশ্যে এসেছে গিফ্ট ডিডের নথির ছবিও। এই গিফ্ট ডিডের জন্য স্ট্যাম্প ডিউটি বাবদ খরচ হয়েছে প্রায় ৫০.৬৫ লক্ষ টাকা। এবং গোটা বাংলোটির আনুমানিক মূল্য প্রায় ৫০ কোটি টাকা।

amitabh bachchan gifted bunglow jpg

আরও পড়ুন : এবার কী পদত্যাগ? পিসি-ভাইপোর সংঘাতের মাঝেই বড় বয়ান দিলেন কুণাল ঘোষ

কী কারণে শহর ছাড়লেন ঐশ্বর্য?

খবর চাউর হতেই শুরু হয়েছে তরজা। পারিবারিক কোন্দলের কারণেই কি আগেভাগে ভাগ বাটোয়ারা করে রাখতে চাইছেন বিগ বি? এই ফিসফিসানিও অনেকের কানে গিয়েছে। একদিকে ‘প্রতীক্ষা’কে শ্বেতা বচ্চনের নামে লিখে দেওয়া অন্যদিকে পারিবারিক অনুষ্ঠানে ঐশ্বর্যর অনুপস্থিতি এই জল্পনায় ধোঁয়া দিচ্ছে। যদিও এই সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারেন কেবল বচ্চন পরিবারের মানুষজনই।

Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Khabriya. Publisher: banglahunt.com

Khabriya App Link on PlaystoreHow was it? Read stories you love and stay updated 24x7. Download the Khabriya App.

More Stories from Khabriya