ভরা মঞ্চে ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠলেন অরিজিৎ! হাতে কার ছবি? জানলে আপনারও চোখ ভিজবে

Publisher : banglahunt.com
Published on 2023-11-27 08:34:04 PMViews Icon0 views

বাংলা হান্ট ডেস্ক : কনসার্ট অর্থাৎ লাইভ শো মানেই ভরপুর আনন্দ। সেখানে যেমন থাকে বিনোদন তেমনই থাকে উন্মাদনা। প্রিয় তারকাকে কাছ থেকে দেখায় অনেকেই আবেগঘন হয়ে পড়েন। আর কনসার্ট যদি অরিজিৎ সিংয়ের (Arijit Singh) হয় তাহলে তো আর কিছু বলার বাকি রাখেনা। সদ্যই নেপালে আয়োজিত অরিজিতের কনসার্টে ধরা পড়ল এক আবেগী মুহূর্ত।

কী হল নেপাল কনসার্টে? 

কোটি কোটি হৃদয়ে বসবাস করেন সবার প্রিয় তারকা অরিজিৎ সিং। নেপালে তার এক কনসার্ট (Nepal Concert) আয়োজিত হয়। সেখানেই আবেগঘন মুহূর্তে ধরা দিলেন খোদ গায়ক অরিজিৎ। আসলে এক ভক্ত তাকে তার মায়ের ছবি বাঁধিয়ে উপহার দেন। আর তাই দেখে মুগ্ধ হয়ে যান তিনি। এমনকি কিছুক্ষণের জন্য থমকেও ছবির দিকে তাকিয়ে। মায়ের ছবি দেখে স্তম্ভিত অরিজিৎ অপলক দৃষ্টিতে চেয়ে থাকেন সেইদিকে।

 

নেপালি ভাষায় গান অরিজিতের

হতভম্ব ভাব কাটিয়ে উঠে ইশারায় জিগ্গেস করেন ছবিটি অটোগ্রাফ করে ফেরত দেবেন নাকি তাঁরই এটা। পরে তার জানতে পারে আবেগী গায়ক বুকের মধ্যে জড়িয়ে ধরেন ছবিটিকে। ভক্তের দেওয়া উপহার যত্ন করে নিয়ে নেন। তবে তিনি শুধু উপহার নিয়েছেন বললে ভুল বলা হয়, কারণ একইসাথে উপস্থিত জনতাকে উপহার দিয়েওছেন অরিজিৎ।

 

নেপালের কনসার্টে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানান নেপালি নববর্ষের। শুধু তাই না, নেপালি ভাষায় গানও করেছেন অরিজিৎ। মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, ‘আমি বহুদিন আগে নেপালি গান গেয়েছি, তবুও গাইছি।’ এরপর গানের নাম করে সেটি গাইতে শুরু করে দেন। তাতে জনতা আরো উচ্ছাসে ফেটে পড়ে।

 

উল্লেখ্য এদিন অরিজিৎ মঞ্চে দাঁড়িয়ে ভরপুর মজাও করেছেন। তাকে ব্যান্ড মেম্বারদের সঙ্গে মঞ্চে নাচতেও দেখা যায়। গান গাইতে গাইতে এক সঙ্গে পা মেলান তিনি। নিজের অন্যান্য কনসার্টের মতো নেপালে আয়োজিত কনসার্টকেও সফল বানিয়ে তোলেন অভিনেতা।

Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Khabriya. Publisher: banglahunt.com

Khabriya App Link on PlaystoreHow was it? Read stories you love and stay updated 24x7. Download the Khabriya App.

More Stories from Khabriya