বেচেঁ আছি, ভালো আছি! নিজের মৃত্যুর খবর ওড়ালেন অদিতি মুন্সী, কবে থেকে গান গাইবেন তিনি?

Publisher : bonggossip.com
Published on 2023-11-28 02:25:01 PMViews Icon0 views

সারেগামাপা খ্যাত তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর গলার সমস্যায় ভুগছিলেন। সেই কারণে টানে গান গাওয়াই বন্ধ ছিল। চিকিৎসকের পরামর্শ মত বন্ধ কথা বলাও। এরপরে গায়িকার মৃত্যুর ভুয়ো খবর রটে গিয়েছিল। তবে এই খবর যে সম্পূর্ন ভুল গায়িকা নিজেই এই কথা জানিয়েছেন।

অদিতি এক পোস্ট করে জানান, “আমি দুঃখিত, ভেবেছিলাম পারব৷ কিন্তু মনের জোর বাধ সাধলো শরীরে৷ কিছুতেই কথা বলতে পারছি না৷ আসলে আমার গলার অবস্থা একদম ভাল না থাকার জন্য চিকিৎসকের কথা মতো এই মাসের সব অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হলাম৷ আপনাদের গান শোনাতে না পারার দুঃখ থাকবে৷ কিন্তু আমার বিশ্বাস অবশ্যই আমি আবার আপনাদের কাছে খুব তাড়াতাড়ি ফিরে আসব৷ একসঙ্গে মেতে উঠব হরিনামে”। একইসঙ্গে কোন কোন জায়গায় অনুষ্ঠান বাতিল করেছেন তিনি সেই জায়গার নামও লেখেন।

কিন্তু এরপরেই হঠাৎ করে রটে যায় গায়িকার মৃত্যু হয়েছে। তারপরেই গায়িকা এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, “আমি বেঁচে আছি, ভালো আছি, সুস্থ আছি, খুব তাড়াতাড়ি ফিরছিও”। আগামী ২ মাসে প্রায় ২০-২৫টি শো রয়েছে অদিতির। খুব শীঘ্রই নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও সেই নিয়ে বিস্তারিত জানাবেন তিনি।

একইসঙ্গে ফেসবুক লাইভে এসে অদিতি জানান, “এই প্রথম হয়ত লাইভে এসে আমায় একথা বলতে হচ্ছে যে আমি বেঁচে আছি, সুস্থ আছি, আমি গান গাইছি। আমার বাড়িতে তো সকলে চিন্তুত হয়ে পড়েছিলেন, আমি বললাম, যাঁরা আনন্দ পাচ্ছে, তারা এসব করছে। আমরা যেমন গান গেয়ে, কৃষ্ণনাম নিয়ে আনন্দ পাই”।

রেওয়াজ, শো, রেকর্ডিং সবকিছুই বন্ধ রাখতে হয়েছিল অদিতিকে। এদিকে এখন পুরোপুরি শো-এর মরশুম। বেশ কয়েকটি প্রোগ্রাম ধরা ছিল তাঁর। কিন্তু সেই গুলো সব কটাই ক্যানসেল করতে হয়েছে। তার জন্য হাত জোড় করে ক্ষমাও চেয়েছেন তিনি। তবে খুব শীঘ্রই আবার মঞ্চে ফিরবেন বলেও জানিয়েছিলেন তিনি।

The post বেচেঁ আছি, ভালো আছি! নিজের মৃত্যুর খবর ওড়ালেন অদিতি মুন্সী, কবে থেকে গান গাইবেন তিনি? appeared first on Bong Gossip.

Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Khabriya. Publisher: bonggossip.com

Khabriya App Link on PlaystoreHow was it? Read stories you love and stay updated 24x7. Download the Khabriya App.

More Stories from Khabriya